Wednesday, October 17, 2018

রিয়াদ থেকে আবু বিলা মো তার অভিজ্ঞতা শেয়ারিং লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি সঙ্গে ড। মোহাম্মদ রেলা ভারতে

হাই, আমার নাম আবু বিলাল, আমি রিয়াদ, কেএসএ থেকে আছি। আমি সম্প্রতি চেন্নাইয়ের লিভিং দাতা লিভার ট্রান্সপ্লান্টের ভারতে ড। মোহাম্মাদ রিলা হেপাটোলজিস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন নামে উচ্চ প্রশংসিত ডাক্তারের সাহায্য চেয়েছিলাম। এটি ডাক্তারের দ্বারা চিকিত্সা করা চিকিত্সার চেয়ে কম নয় যা সারা বিশ্বে অত্যন্ত দক্ষ এবং পরিচিত। এটি এমন এক যাত্রা যা আমার স্বপ্নকে দীর্ঘদিন ধরে মারধর এবং সমস্ত চ্যালেঞ্জের প্রতিবাদে সত্য বলে প্রমাণিত করে। শুরুতে, আমার চিকিৎসা সেবা সরবরাহকারী সংস্থার ধন্যবাদ জানাতে হবে - অগ্রিম স্বাস্থ্যসেবা পরামর্শদাতা যারা যত্ন ও পেশাদারিত্বের সাথে চিকিত্সা চালিয়ে যাওয়ার পথ থেকে বেরিয়ে এসেছেন। এছাড়াও, আমার যত্নের যত্ন নেওয়ার জন্য ডাক্তার আমাকে কৃতজ্ঞতার সব বৃত্তাকার যোগ্যতা এবং যকৃতের ত্রুটিযুক্ত সমস্যাগুলির কারণে আমার যে যন্ত্রণা হয়েছিল তা থেকে মুক্তি পেয়েছিলেন। আচ্ছা, এটি একটি ব্যথা দিয়ে শুরু হয়েছিল এবং কয়েকটি পরীক্ষা ও ডায়গনিস্টিক তদন্তের সাথে আমি বুঝতে পেরেছি যে আমার অসুস্থ লিভারের জন্য আমার ট্রান্সপ্লান্ট দরকার।


আমি ভীত ছিলাম যেহেতু আমি জানতাম যে আমার দেশে অস্ত্রোপচার করা আমার জন্য কঠিন হয়ে পড়বে কারণ এটি দাতা পেতে কঠিন হয়ে ওঠে এবং দ্বিতীয়তঃ লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচারের জন্য খরচ খুব বেশী বলে মনে হয়। ভারতে অস্ত্রোপচার ও চিকিত্সা সম্পর্কে আমার ধারণা ছিল খুব বেশি সাশ্রয়ী। এই অস্ত্রোপচারের মাধ্যমে, চেন্নাইয়ের লিভিং দাতা লিভার ট্রান্সপ্লান্টের জন্য ফরোয়ার্নস হেলথ কেয়ার নামে পরিচিত চিকিৎসা পরিষেবা সরবরাহকারী সংস্থাকে খুঁজে বের করার জন্য আমি গবেষণা করেছি। আমি তাদের নেটওয়ার্ক সম্পর্কে এসেছি এবং গ্রুপ এইচকে সেরা ডাক্তার ও হাসপাতালের একজন হিসাবে খুঁজে পেয়েছি, যা বাজারে স্পষ্টভাবে কঠোর পরিশ্রমের পথে এগিয়ে এসেছে। সেরা অঙ্গটি হল বিভিন্ন অঙ্গ প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য দাতাদের খরচ এবং প্রাপ্যতা। আমি তখন আমার অস্ত্রোপচারের জন্য কাজ করার জন্য তাদের সাথে আমার যোগাযোগ শুরু।

তারা আমাকে জানিয়েছিল যে চেন্নাইয়ে লিভিং দাতা লিভার ট্রান্সপ্লান্ট সহজেই দাতা পাবেন। তারা কিছু সময় নেয় এবং শীঘ্রই আমাকে দাতা প্রাপ্যতা সম্পর্কে জানাতে এবং আমাকে জানিয়ে দেয় যে ভারতের শীর্ষস্থানীয় সার্জন ডা। মোহাম্মাদ রিলা হেপাটোলজিস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জনকে আমার সাথে চিকিত্সা করা হবে। আমার চিকিৎসা ভিসার জন্য আবেদন করার সময় আমি তা শুনে খুব খুশি হলাম এবং শীঘ্রই দস্তাবেজ এবং অন্যান্য বিবরণ সংযুক্ত করেছিলাম। ভিসা পাওয়ার জন্য মাত্র একদিন সময় লেগেছিল এবং আমাকে চেন্নাই নামে ভারতীয় শহরগুলিতে আমার টিকিট বুক করার জন্য কাজ করতে দেখেছিল। আমি ভিসা পাওয়ার পরের দিন পৌঁছেছিলাম এবং শীঘ্রই আমার কয়েকটি পরীক্ষা করার পরে এবং পরে ডাক্তারের সাথে সাক্ষাত করে ভর্তি হলাম। আমার পরীক্ষার ফলাফল অনুকূল হয়ে যাওয়ার কারণে আমার ডাক্তার সার্জারির জন্য যেতে সিদ্ধান্ত নেয়।

ডাক্তার হিসাবে - ভারতে ডাঃ মোহাম্মাদ রিলা হেপাটোলজিস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন অস্ত্রোপচার চালায়, আমি উড়ন্ত রঙে বেরিয়ে এলাম, যার মানে আমি স্থায়ীভাবে অসুস্থতা থেকে মুক্ত। চেন্নাইয়ের লিভিং দাতা লিভার ট্রান্সপ্লান্ট নামক অস্ত্রোপচারের পর আমার ডাক্তার আমাকে নজরে রেখেছিল। এক বা দুদিনের মধ্যে তিনি অনুভব করেন যে আমি একটি শালীন গতির সাথে পুনরুদ্ধার করছি এবং শীঘ্রই পুনরুদ্ধারের কক্ষে স্থানান্তরিত হলাম। আমি অবশেষে হাসপাতালে থেকে আমার স্রাব পেয়েছিলাম পরে আমি কয়েক দিনের জন্য বসবাস। আমি আমার ডাক্তারকে ধন্যবাদ জানাই - তার অবিশ্বাস্য কাজের জন্য এবং আমার জীবন বাঁচানোর জন্য ড। মোহাম্মদ রিলা হেপাটোলজিস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন। আমার অবস্থার জটিলতার কারণে এটা বন্ধ ছিল, কিন্তু আমার ডাক্তার তার কাজ যথেষ্ট ছিল এবং বিপদ থেকে আমাকে বাঁচিয়েছিলেন। দ্বিতীয়ত, চেন্নাইয়ের জীবদ্দশায় লিভার ট্রান্সপ্লান্ট নির্বাচিত মেডিক্যাল পর্যটন সংস্থা দ্বারা সেরা ছিল। আমি অত্যন্ত সব এই দলের সুপারিশ।

রিলেটেড পোস্ট: ডঃ মোহাম্মদ রেলা বেস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের সাথে অনলাইনে বুক অফ এপয়েন্টমেন্ট

এটা লিভার ট্রান্সপ্লান্ট সেবা ভারতের কাছে সহজ। পরামর্শদাতা আপনাকে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডঃ মোহাম্মদ রিলায় সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পেতে সহায়তা করবে

আপনার অস্ত্রোপচারের জন্য ভারত। 

জরুরি নিয়োগের জন্য মোবাইল নম্বর - + 91-9371136499

দ্রুত ট্র্যাক প্রশ্নের জবাবে ই-মেইল - dr.rela@forerunnershealthcare.com


ওয়েবসাইট দেখুন - https://www.forerunnershealthcare.com/bangla-dr-mohammed-rela-top-liver-transplant-surgeon-global-hospital-chennai-hyderabad.html

ট্যাগ্স: ভারতে লিভার ট্রান্সপ্লান্টের আন্তর্জাতিক রোগীর পর্যালোচনা, ড। মোহাম্মাদ রিলায়ার রিয়াদ রোগীর পর্যালোচনা, ভারতে লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার, রোগীর পর্যালোচনা, লিভার ট্রান্সপ্লান্ট সাফল্যের হার।