Thursday, November 1, 2018

মর্স. রায়না অমরোভ পেশেন্ট অফ কাজাখস্তান সুকসেসফুল্লি ট্রাইটেড বই ড্র. অরবিন্দ কুলকার্নি লেসার স্পিনে সার্জন ইন ইন্ডিয়া

আমার নাম কাজাখস্তান থেকে রায়না ওমরভ আমি আমার প্রাপ্তবয়স্ক জীবনের বেশিরভাগ সমস্যায় পড়েছি। আমি সবসময় বেশ সক্রিয় এবং ক্রীড়াবিদ হয়েছে। আমি অনেক বছর ধরে ব্যথা সঙ্গে বসবাস ছিল। 1994 সালে আমার প্রথম লম্বা ল্যামিন্টকমি সঞ্চালিত হয়েছিল। বেশ কয়েক বছর ধরে আমি ব্যথা মুক্ত ছিলাম। যাইহোক, আমি আবার কম ব্যথা শুরু। এই সময় আমি আমার ব্যথা কমিয়ে একটি চেরোপ্রাকটর, ম্যাসেজ থেরাপি, এবং শারীরিক থেরাপির ব্যবহার। এই পদ্ধতির সময়কাল জন্য সাহায্য করেছে; যাইহোক, ব্যথা আবার শুরু এবং আক্রমণাত্মকভাবে খারাপ হয়ে ওঠে। আমি সেই বিন্দুতে পৌঁছে গেছি যেখানে আমার জীবন কঠোরভাবে আপোস করা হয়েছিল এবং আমি সর্বদা নিম্ন পিছনে ব্যথা, ধ্রুবক যন্ত্রণা, মাঝে মাঝে নৃশংসতা, এবং লেগ দুর্বলতার সাথে বসবাসের ক্লান্ত ছিলাম। বছরের পর বছর ধরে, আমি সবকিছু চেষ্টা করে চেরোপ্রাকটিক ভিজিট, যোগব্যায়ামের ধরন, ইত্যাদি ইত্যাদির উপর একটি ভাগ্য ব্যয় করেছি। সবকিছুই খারাপের জন্য আমার পরিস্থিতি জোরদার করতে লাগল। আমি সর্বনিম্ন আক্রমণকারী কৌশল খোঁজার উপর দৃষ্টি নিবদ্ধ করা ছিল যেখানে একটি সমাধান জন্য বিশ্বব্যাপী লাগছিল। আমি ঘনিষ্ঠ বন্ধুদের সাথে প্রথমহাত সমস্যা দেখেছি যারা ডিস্ক সমস্যাগুলিতে ওপেন ব্যাক সার্জারি সম্পন্ন করেছে। আমি যে কোর্স চালু ছিল কোন উপায় ছিল। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে লেজার সার্জারি কৌশল সম্পর্কে খুঁজে পাওয়া যায় নি। আমি এটি সম্পর্কে জিজ্ঞাসা, কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে কৌশল সামর্থ্য না পারে। আমি অন্য কোথাও দেখতে শুরু।
 

মুম্বাইয়ের ড। অরবিন্দ কুলকার্নি দ্বারা সঞ্চালিত ব্যাক অস্ত্রোপচারের বিষয়ে আমি কিছুটা তথ্য পেয়েছিলাম বলে আমি প্রথমে ভারতে তাকিয়ে ছিলাম। আমি তখন আমার অবাক হয়ে দেখলাম যে ভারতে লেজার কৌশল চালু করা হচ্ছে। আমি অরবিন্দ কুলকার্নির পটভূমি নিয়ে গবেষণা করেছি এবং একটি কঠিন আন্তর্জাতিক ভিত্তি হিসাবে তার অভিজ্ঞতা খুঁজে পেয়েছি। তার মতামত পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে কি সার্জন সমান ছিল। ই কন্টাক্ট ড্র. অরবিন্দ কুলকার্নি টপ স্পিনে সার্জন মুম্বাই ইন্ডিয়া। আমি আমার পিঠের সমস্যা বর্ণনা করে তার আন্তর্জাতিক রোগীর কেন্দ্রের মাধ্যমে একটি তদন্ত পাঠিয়েছিলাম। আমি ড। কুলকার্নি একটি মতামত অনুরোধ ইমেল। আমার সিএটি স্ক্যান এবং ইতিহাসের ফর্মের উপর ভিত্তি করে, উপসংহার ছিল যে আমার সমস্যাটি ডিজিনারেটিক ডিস্ক রোগের কারণে দুই স্তরে, এল 4-এল 5 এবং এল 5-এস 1 এ ঘটেছিল। আমার সিদ্ধান্ত ভারত আসাপে আসার কথা ছিল এবং অবশ্যই তিনি ২ সপ্তাহের মধ্যে আমার সার্জারি নির্ধারণের মাধ্যমে তাকে সাহায্য করেছিলেন। তিনি বেশ ভাল ইংরেজি স্পোক এবং সমগ্র প্রক্রিয়া অত্যন্ত পেশাদারী ছিল।

সবকিছু শেষ থেকে শুরু থেকে বেশ সহজ ছিল। তাই, বুধবার 7 জুলাই আমার সার্জারি তারিখ ছিল। রোগীর উপদেষ্টা আমার সাথে বিমানবন্দরে সাক্ষাৎ করেন এবং আমাকে বোম্বে হাসপাতাল মুম্বাইয়ে নিয়ে যান। আমি লেজার মেরুদণ্ড সার্জারি জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত ছিল। যদিও আমার স্নায়ু ভয় ছিল, অস্ত্রোপচারের পূর্বে বা সময়কালে আমার কোন সমস্যা ছিল না। আমার অবাক এবং অবিশ্বাসের জন্য, অস্ত্রোপচারের মাত্র 45 মিনিট সময় লেগেছিল এবং দুটি ডিস্ক লেজার দ্বারা সম্পন্ন হয়েছিল। অস্ত্রোপচার ভারতে ভারতে সেরা লেজার মেরুদণ্ড সার্জন ডা। অরবিন্দ কুলকার্নি। হাসপাতাল আধুনিক, এবং একেবারে প্রথম শ্রেণীর ছিল। কাজাখস্তান যেখানে আমি বাস করেছি সেখানে যা দেখেছি তার থেকে ভালো না হলে এটি ভালো। অস্ত্রোপচার সংক্ষিপ্ত ছিল এবং আমি পরের দিন আউট ছিল। আমি পিছনে বক্রবন্ধনী পরা তাদের সমস্ত নির্দেশ অনুসরণ করে এবং অনুসরণ করার জন্য সংক্ষিপ্ত সপ্তাহে আমাকে দেওয়া ব্যায়াম প্রোগ্রাম দিয়ে এগিয়ে যান।

আড়াই মাস পর আমি 1২ দিনের জন্য একটি বড় সার্ফ ট্রিপে যাচ্ছি যেখানে আমি দিনে 6 ঘন্টা সার্ফ করেছিলাম। আমি একেবারে ফিরে ব্যথা ছিল এবং আবার একটি বাচ্চা মত সার্ফিং ছিল। ভারতে ডাঃ অরবিন্দ কুলকার্নি সঙ্গে অস্ত্রোপচারের খরচ অন্যান্য দেশে খরচ হিসাবে 1 / 10th হিসাবে কম ছিল। চিকিত্সার কম খরচের কারণে, যাদের স্বাস্থ্য বীমা নেই এবং যারা তাদের দেশে দেশে চিকিত্সার সামর্থ্য খুঁজে পায় না, তাদের মেরুদন্ড সার্জারির জন্য যথোপযুক্ত সৃষ্টিকর্তা ড। কুলকার্নি খুঁজে। আমি ভারতে একবার নজর দেয়ার সুপারিশ করি কারণ মেরুদণ্ড সার্জারির সকল দিকগুলিতে ড। অরবিন্দ কুলকার্নি অত্যন্ত যোগ্য। আমি আস্থা বোধ করছি যে আমি এখন সঠিক সিদ্ধান্ত নিয়েছি যে 9 মাস ধরে চলে গেছে। আমি তাদের মেরুদণ্ড সমস্যা সংক্রান্ত কোনো প্রশ্ন আছে যদি কেউ ব্যক্তিগতভাবে আমার কাছে পৌঁছাতে অনুরোধ।


মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারতের সাথে যোগাযোগ করা সহজ। পরামর্শদাতা আপনাকে আপনার মেরুদণ্ড অস্ত্রোপচারের জন্য ভারতে সেরা সার্জন পেতে সহায়তা করবে।
অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট মোবাইল জন্য + 91-9096436224
দ্রুতগতির প্রশ্নের জবাবের জন্য ইমেইল-আইডি- dr.arvindkulkarni@neurospinehospital.com 


ওয়েবসাইট দেখুন: http://www.spineandneurosurgeryhospitalindia.com/hospital/consult-dr-arvind-kulkarni-best-laser-spine-surgeon-bombay- হাসপাতাল- Mumbai-india.php