Monday, October 16, 2023

আপনার হার্ট বিটকে পুনরায় সজ্জিত করুন: ভারতে হৃদযন্ত্রের ব্যর্থতার জন্য সেরা কার্ডিয়াক সার্জন

ওভারভিউ

হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি, তার সারমর্মে, একটি প্রক্রিয়া যা একটি মৃত দাতার কাছ থেকে প্রাপ্ত একটি সুস্থ হৃদয় দিয়ে গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত বা ব্যর্থ হৃৎপিণ্ডের প্রতিস্থাপন জড়িত। সাধারণত, এই অস্ত্রোপচারের হস্তক্ষেপ সেই রোগীদের জন্য সংরক্ষিত যাদের হৃদয় আর কার্যকরভাবে রক্ত পাম্প করতে সক্ষম হয় না, তাদের জীবন-হুমকির ঝুঁকিতে ফেলে। হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি একটি চিত্তাকর্ষক সাফল্যের হার নিয়ে গর্ব করে, বেশিরভাগ প্রাপকদের জীবনযাত্রার উন্নত মানের এবং দীর্ঘ জীবনকাল উপভোগ করে। যাইহোক, যেকোনো বড় অস্ত্রোপচারের মতোই, অন্তর্নিহিত ঝুঁকি রয়েছে এবং সমস্ত রোগী এই পদ্ধতির জন্য উপযুক্ত প্রার্থী নয়।


কেন ভারতের সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ কে আর বালাকৃষ্ণনকে বেছে নিলেন?

• উন্নত কার্ডিয়াক কেয়ার

ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন, একজন নিবেদিত কার্ডিওলজিস্ট, দূরবর্তী চিকিৎসা সম্ভাবনাকে বর্তমান সময়ের বাস্তবতায় রূপান্তরিত করার কল্পনা করেন।

• অত্যাধুনিক প্রযুক্তি

ফোর্টিস-এর চিফ কার্ডিয়াক সার্জন হিসাবে, ভারতে হার্ট ফেইলিউরের জন্য সেরা কার্ডিয়াক সার্জন কার্ডিয়াক চিকিত্সাগুলিকে আরও কার্যকর করার জন্য আধুনিক প্রযুক্তির প্রবর্তন করেন।

• একটি অসামান্য ট্র্যাক রেকর্ড সহ সার্জন

তার ব্যতিক্রমী দক্ষতা ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনের নেতৃত্বে আমাদের উত্সাহী দলের ডিএনএ-তে এমবেড করা হয়েছে।

• বিশ্বমানের মান

ভারতে হৃদযন্ত্রের ব্যর্থতার জন্য সেরা কার্ডিয়াক সার্জন বিশ্বজুড়ে রোগীদের জন্য সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ-মানের কার্ডিয়াক চিকিত্সা এবং স্বাস্থ্যসেবা আনতে প্রতিশ্রুতিবদ্ধ।


জিওভানি কোয়ান এবং সুদান থেকে ডাঃ কে আর বালাকৃষ্ণানের সাথে জীবনের উপহার পান

"আমি জিওভানি কোয়ান এবং সুদানের, এবং আমি ভারতে হার্ট ফেইলিউরের জন্য সেরা কার্ডিয়াক সার্জনের কাছে আমার জীবনকে ঋণী করি। একটি ত্রুটিপূর্ণ হার্ট ভাল্ব মেরামত করার জন্য আমার ওপেন হার্ট সার্জারির প্রয়োজন ছিল, কারণ আমি শ্বাসকষ্ট অনুভব করছিলাম, দ্রুত হৃদস্পন্দন এবং কোন শক্তি অবশিষ্ট ছিল না.

সুদানের সংবিধান মৌলিক স্বাস্থ্যসেবা সুবিধার নিশ্চয়তা দিলেও বাস্তবতা সম্পূর্ণ বিপরীত। ফলস্বরূপ, সেরা স্বাস্থ্যসেবা পেশাদাররা দেশত্যাগ করেছেন, এবং দেশের অবশিষ্ট সুযোগ-সুবিধা এবং যোগ্যতাগুলি এমনকি অসুস্থ জনসংখ্যার জন্য সবচেয়ে মৌলিক স্বাস্থ্যসেবা প্রয়োজনগুলি সরবরাহ করার জন্য অপর্যাপ্ত। কার্ডিয়াক সার্জারির মতো জটিল চিকিত্সাগুলি অ্যাক্সেস করা বিশেষভাবে চ্যালেঞ্জিং।

চিকিৎসার জন্য আমার অনুসন্ধানে, আমি ভারতে ফিরেছি, এবং ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন, আমার গুগল অনুসন্ধানে একটি শীর্ষ ফলাফল হিসাবে উপস্থিত হয়েছিল। আমি শিখেছি যে তিনি সবচেয়ে জটিল হৃদরোগের বিশেষজ্ঞ একজন ব্যতিক্রমী সার্জন। পরবর্তীকালে, আমি তার তত্ত্বাবধানে একটি সফল হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি করি।

আমি ভারতে হার্ট ফেইলিউরের জন্য সেরা কার্ডিয়াক সার্জনকে আমার নায়ক হিসাবে বিবেচনা করি কারণ তিনি আমাকে বাঁচিয়ে রাখার একটি উপায় খুঁজে পেয়েছিলেন এবং আমাকে বা আমার হৃদয়কে কখনও হারাননি। তিনি আমাকে জীবনের উপহার দিয়েছেন, এবং আমি জীবন্ত প্রমাণ হতে চেয়েছিলাম যে তিনি এবং তার দল যা করেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং একটি অসাধারণ পার্থক্য করে। আমার কৃতজ্ঞতার কোন সীমা নেই, এবং এটি আমার পরিবার এবং বন্ধুদের কাছে প্রসারিত যারা আমার সাথে এই জীবন পরিবর্তনকারী যাত্রা প্রত্যক্ষ করেছে।"


ডাঃ কে আর বালাকৃষ্ণান: ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন জীবন পুনরুদ্ধার করছেন

যখন হার্ট ট্রান্সপ্লান্টের কথা আসে, তখন কয়েকটি বিষয় জটিল এবং সেখানেই এর দক্ষতা  ভারতে হার্ট ফেইলিউরের জন্য সেরা কার্ডিয়াক সার্জনসত্যিই জ্বলজ্বল করে। তিনি ভারতে হার্ট ট্রান্সপ্লান্টের ক্ষেত্রে একজন অভিজ্ঞ অভিজ্ঞ। তার হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি প্রোগ্রামগুলি ব্যাপক, অত্যাধুনিক এবং অত্যাধুনিক, যা আপনাকে একটি নতুন আশা এবং জীবনের একটি নতুন সূচনা প্রদান করে৷ ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন প্রতিটি রোগীর নির্দিষ্ট অসুস্থতা, বয়স এবং অন্যান্য জটিলতাগুলি সাবধানতার সাথে বিবেচনা করে দর্জি দ্বারা তৈরি ট্রান্সপ্লান্ট সার্জারিতে বিশেষজ্ঞ। তার চূড়ান্ত লক্ষ্য হল আপনার পুনরুদ্ধারে সহায়তা করা এবং আপনাকে জীবনকে সম্পূর্ণরূপে আলিঙ্গন করতে সাহায্য করা, ঠিক যেমন আপনি সবসময় কামনা করেছেন। আপনার পাশে ভারতে হার্ট ফেইলিউরের জন্য সেরা কার্ডিয়াক সার্জনের সাথে, আপনি একটি পুনরুদ্ধার এবং পরিপূর্ণ জীবনের প্রতিশ্রুতিতে বিশ্বাস করতে পারেন।


কেন ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা?

আমাদের অনেক ক্লায়েন্ট ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবাকে তাদের পছন্দের স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে বেছে নেয় কারণ বিশ্ব-মানের সুযোগ-সুবিধা সহ স্বীকৃত হাসপাতালের বিস্তৃত নির্বাচন, সমস্তই অত্যন্ত দক্ষ এবং জ্ঞানী চিকিৎসা পেশাদারদের দ্বারা সমর্থিত। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা শুধুমাত্র তার সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা খরচের জন্যই নয় বরং আকর্ষণীয় পর্যটন গন্তব্যগুলির জন্যও একটি শীর্ষ গন্তব্য হিসাবে খ্যাতি অর্জন করেছে। ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার মাধ্যমে চিকিৎসা পরিষেবার খরচ আপনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশে যা পাবেন তার চেয়ে প্রায় 70-80 শতাংশ কম৷ আমাদের প্রতিশ্রুতি আমাদের রোগীদের অ্যাক্সেসযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদান করা।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ওমান রোগী দীর্ঘস্থায়ী হার্ট ফেলিওর সার্জারির পরে নতুন জীবন পায়


ভারতে আপনার হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য বিখ্যাত কার্ডিওলজিস্ট এবং সার্জন ডাঃ বালাকৃষ্ণনের সাথে পরামর্শের জন্য অপেক্ষা করার দরকার নেই। চিকিৎসা সেবায় দ্রুত প্রবেশাধিকার নিশ্চিত করতে আমরা ফাস্ট ট্র্যাক পরিষেবা অফার করি। আপনি drbalakrishnan@indiacardiacsurgerysite.com-এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বা +91 - 9370586696 নম্বরে একটি কল দিতে পারেন।