Monday, April 8, 2024

থোরাসিক সুস্থতা পুনঃসংজ্ঞায়িত: পূর্ববর্তী অস্ত্রোপচারে ডঃ অরবিন্দ কুলকার্নির দক্ষতা

সংক্ষিপ্ত বিবরণ:

চিকিৎসা পদ্ধতির ক্রমবর্ধমান ল্যান্ডস্কেপে, থোরাকোস্কোপিক পূর্ববর্তী সার্জারি উদ্ভাবন এবং অগ্রগতির আলোকবর্তিকা হিসাবে দাঁড়িয়েছে। থোরাকোস্কোপিক এন্টেরিয়র সার্জারি হল একটি ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি যা ছোট ছেদের মাধ্যমে অগ্রবর্তী বক্ষের অঞ্চলে প্রবেশ করে। প্রথাগত ওপেন সার্জারির বিপরীতে, এই কৌশলটি একটি থোরাকোস্কোপ, একটি ছোট ক্যামেরা এবং বিশেষ যন্ত্র ব্যবহার করে রোগীর মানসিক আঘাত কমিয়ে সার্জারি করতে।


ডাঃ অরবিন্দ কুলকার্নি থোরাকোস্কোপিক অ্যান্টিরিয়র সার্জারি খুব সুনির্দিষ্ট এবং নিরাপদ উপায়ে মেরুদণ্ডের সমস্যা নির্ণয় করে এবং চিকিত্সা করে

ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত মেরুদণ্ডের অস্ত্রোপচারে বিশেষীকৃত এবং দুই দশকেরও বেশি সময় ধরে এই ক্ষেত্রে নিবেদিত। মেরুদন্ডের অস্ত্রোপচারের শৃঙ্খলার জন্য প্রতিশ্রুতিবদ্ধ ভারতের মেরুদণ্ডের ভ্রাতৃত্বের মধ্যে কয়েকজনের মধ্যে, বিশেষ করে মেরুদণ্ডের বিকৃতির ব্যবস্থাপনায়, ডাঃ অরবিন্দ কুলকার্নি থোরাকোস্কোপিক অ্যান্টিরিয়র সার্জারি অস্ত্রোপচারের কৌশল এবং আধুনিক প্রযুক্তিতে দক্ষতা এনেছে যাতে নিরাপদ মেরুদণ্ডের অস্ত্রোপচার এবং প্রাথমিক পুনরুদ্ধারের প্রচার করা হয়। রোগীদের

ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচারের উপর দৃষ্টি নিবদ্ধ করে, ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি এবং গতি-ধারণকারী মেরুদণ্ডের অস্ত্রোপচারের মাধ্যমে নিরাপদ এবং সফল অস্ত্রোপচার পরিচালনা করে। এই ক্রমবর্ধমান ক্ষেত্রটিতে প্রতিনিয়ত নতুন কৌশল এবং সরঞ্জামগুলি আবির্ভূত হওয়ার সাথে সাথে, তিনি 100% জ্ঞান থাকার অসম্ভবতা স্বীকার করেও তার ক্ষেত্রে বাকিদের চেয়ে এগিয়ে থাকেন।


মুম্বাইয়ের বোম্বে হাসপাতালে ডঃ অরবিন্দ জি কুলকার্নি টপ স্পাইন সার্জন কি করে?

ভারতে মেরুদণ্ডের সার্জারি অনেক অগ্রগতি এবং উন্নতির সাক্ষী হয়েছে, যেমন অসামান্য স্বাস্থ্যসেবা প্রদানকারীদের ধন্যবাদ  ডাঃ অরবিন্দ কুলকার্নি থোরাকোস্কোপিক অ্যান্টিরিয়র সার্জারি।  তিনি মেরুদণ্ডের অস্ত্রোপচারের প্রয়োজনে রোগীদের জন্য একটি ব্যাপক বহু-বিভাগীয় পদ্ধতি গ্রহণ করেন। ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারতে প্রায়শই ডিস্ক এবং কশেরুকার মধ্যে আকার হ্রাসের কারণে স্নায়ু ব্যথা এবং সংবেদনশীলতার উত্স নির্মূল করার জন্য সঞ্চালিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক লেজার মেরুদণ্ডের সার্জারি আপনার জন্য সঠিক চিকিত্সা কিনা তা নির্ধারণ করতে ডাঃ অরবিন্দ কুলকার্নি থোরাকোস্কোপিক পূর্ববর্তী সার্জারি আপনার স্বাস্থ্যের অবস্থার যত্ন সহকারে মূল্যায়ন করে। তাকে দেখার জন্য দীর্ঘ অপেক্ষার সময় নেই, এবং সমস্ত রোগ নির্ণয় বোম্বে হাসপাতালে মুম্বাইতে হয়। ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত রোগীর শিক্ষা নিশ্চিত করে, সার্জারির সাথে সম্পর্কিত প্রতিটি বিবরণ প্রদান করে এবং প্রক্রিয়া, সুবিধা এবং খরচে স্বচ্ছতা বজায় রাখে।


ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস সার্জনের সাফল্যের গল্প

ইরানের একজন রোগী হাসেম রশিদি তার সাফল্যের গল্প ডাঃ অরবিন্দ কুলকার্নির সাথে শেয়ার করেছেন, বলেছেন, “আমার বয়স যখন 12 বছর তখন আমার স্কোলিওসিসের প্রথম লক্ষণ দেখা দিতে শুরু করে। আমি যখন 20 বছর বয়সী হলাম, আমি পরবর্তীতে একজন ডাক্তারের কাছে ফিরে যাই, এবং আমার বক্ররেখা 120 ডিগ্রির উপরে উন্নত হয়েছিল। একবার আমার বাবা-মা এবং আমি এই পদ্ধতির সাথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, আমার বাবা-মা সেরা স্কোলিওসিস সার্জন খুঁজে পেতে Google-এ একটি অনুসন্ধান করেছিলেন, এবং আমার অনুসন্ধান আমাকে ডঃ অরবিন্দ কুলকার্নির সাফল্যের গল্প বারবার জানতে পেরেছিল। আমরা তার সাথে যোগাযোগ করেছি এবং তার সাথে কথা বলেছি; তিনি আমাকে বারবার আশ্বস্ত করেছিলেন যে আমি একজন অত্যন্ত দক্ষ সার্জনের হাতে ছিলাম এবং তিনি আমার হাসপাতালে থাকা এবং পুনরুদ্ধারের প্রতিটি অংশে আমার জন্য থাকবেন। আমি ডঃ অরবিন্দ কুলকার্নির স্কোলিওসিস চিকিত্সার সাফল্যের গল্পকে ধন্যবাদ জানাতে পারি না যে তিনি আমার জন্য যা করেছেন তার জন্য যথেষ্ট!"


কেন আপনি মেরুদণ্ড এবং নিউরো সার্জারি পরিষেবা ইন্ডিয়ার সাথে পরামর্শ করবেন?

আমাদের সাথে যোগাযোগ করার পরে, আপনাকে অবিলম্বে আপনার নিবেদিত রোগীর যত্ন সুপারভাইজারের সাথে পরিচয় করিয়ে দেওয়া হবে যিনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেবেন এবং আপনার যাত্রার প্রতিটি ধাপে, একটি অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ থেকে চিকিত্সা পর্যন্ত আমাদের দরজার মতো সহায়তার মাধ্যমে আপনার বিকল্পগুলি বুঝতে সহায়তা করবেন। আমরা সময়সূচী, বিলিং এবং বীমা সহ আপনার যত্নের সমস্ত সরবরাহ পরিচালনা করতে সহায়তা করব।

এইভাবে, আপনাকে যা করতে হবে তা হল আপনার ভাল স্বাস্থ্যের পথে ফোকাস করা। আমরা আপনার ওজন কমানোর সাফল্যের অংশ হওয়ার জন্য উন্মুখ! মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত একটি সুসংগঠিত এবং পরিকল্পিত চিকিত্সা পদ্ধতির সাথে সেরা মেরুদণ্ডের অস্ত্রোপচারের কিছু অফার করে। ভারতে চিকিৎসাকে আরামদায়ক এবং সহজ করার জন্য আমরা আপনার পথের প্রতিটি পদক্ষেপে উপস্থিত আছি।


আমাদের রোগীদের সাফল্যের গল্প পড়ুন:- মেরুদণ্ডের কিশোর ইডিওপ্যাথিকের জন্য সেরা সার্জিক্যাল স্কোলিওসিস চিকিত্সা


ডঃ অরবিন্দ কুলকার্নির সাথে ভারতে আপনার স্কোলিওসিস অবস্থা এবং সার্জারি সম্পর্কে মতামত পান
আরও তথ্যের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন: -
আমাদের কল করুন: +91-9096436224
আমাদের ইমেল করুন:- dr.arvindkulkarni@neurospinehospital.com