Friday, March 15, 2024

কেন ইয়েমেনের রোগীরা ভারতে অর্থোপেডিক চিকিৎসার জন্য ডাঃ এসকেএস মারিয়াকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি আঘাত বা বিভিন্ন অবস্থার ফলে পেশীবহুল সিস্টেমের মধ্যে সমস্যা সমাধানের জন্য একটি চিকিত্সা পদ্ধতি হিসাবে কাজ করে। পেশীর স্কেলেটাল সিস্টেম হাড়, জয়েন্ট এবং পার্শ্ববর্তী নরম টিস্যুগুলিকে অন্তর্ভুক্ত করে, যার মধ্যে রয়েছে পেশী (সুরক্ষা প্রদান এবং হাড় ও জয়েন্টের নড়াচড়ার সুবিধা), লিগামেন্টস (হাড় সংযোগ করা), এবং টেন্ডন (হাড়ের সাথে পেশী সংযুক্ত করা)। বেশিরভাগ অর্থোপেডিক সার্জারি গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডের মতো এলাকায় ফোকাস করে। এই হস্তক্ষেপগুলি একটি আর্থ্রোস্কোপ ব্যবহার করে ঐতিহ্যগত ওপেন সার্জারির মাধ্যমে বা আর্থ্রোস্কোপিকভাবে পরিচালিত হতে পারে।

ডাঃ এসকেএস মারিয়া সেরা অর্থোপেডিক সার্জন ইন্ডিয়া দ্বারা সঞ্চালিত সবচেয়ে সাধারণ অর্থোপেডিক সার্জারি

ইয়েমেনের রোগী ডাঃ এসকেএস মারিয়ার যোগাযোগের নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন, কারণ তিনি শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন প্রায়শই হাঁটুর আর্থ্রোস্কোপি এবং মেনিসেক্টমি, কাঁধের আর্থ্রোস্কোপি এবং ডিকম্প্রেশন, কার্পাল টানেল রিলিজ, রিকোনড্রোস্কপি সহ বিভিন্ন ধরনের অর্থোপেডিক সার্জারি করেন। সাপোর্ট ইমপ্লান্ট, অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট পুনর্গঠন, হাঁটু প্রতিস্থাপন, ফেমোরাল নেক ফ্র্যাকচার মেরামত, ট্রোকান্টেরিক ফ্র্যাকচার মেরামত, এবং মোট জয়েন্ট হিপ প্রতিস্থাপন।



ডাঃ এসকেএস মারিয়া ভারতের একজন অর্থোপেডিক সার্জন উন্নত চিকিৎসা এবং অসামান্য ফলাফল প্রদান করছেন

ডাঃ এসকেএস মারিয়া ভারতের সেরা অর্থোপেডিক সার্জন প্রতিটি ইয়েমেন রোগীকে বিশ্বমানের দক্ষতা, অত্যন্ত ব্যক্তিগতকৃত যত্ন এবং তাদের দৈনন্দিন রুটিনে ফিরে আসার জন্য প্রয়োজনীয় অভিজ্ঞতা প্রদান করে। ইয়েমেনের রোগী ডাঃ এসকেএস মারিয়া যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন, কারণ তিনি দীর্ঘমেয়াদী ভাল ফলাফলের জন্য একটি রক্ষণশীল পদ্ধতির উপর জোর দেন। সর্বনিম্ন আক্রমণাত্মক এবং সর্বাধিক ব্যবহারিক চিকিত্সা দিয়ে শুরু করে, তিনি "দ্রুত সমাধান" এর জন্য দ্রুত অস্ত্রোপচারের হস্তক্ষেপ এড়িয়ে অগ্রগতি পর্যবেক্ষণ করেন। 

পরিবর্তে, ডাঃ এসকেএস মারিয়া সেরা অর্থোপেডিক সার্জন ইন্ডিয়া ব্যক্তিটির জন্য সত্যিকারের সেরা কী তা অগ্রাধিকার দেয়। ডাঃ এসকেএস মারিয়া ন্যূনতম আক্রমণাত্মক আর্থ্রোস্কোপিক পদ্ধতিতে একজন স্বীকৃত নেতা, প্রায়শই অন্যান্য অর্থোপেডিক সার্জনদের পরামর্শদাতা হিসাবে খোঁজ করা হয়। তার চিকিৎসা দর্শনের লক্ষ্য হল নিরাপদ, নৈতিক এবং সাশ্রয়ী উপায়ে সমাজের সকল অংশের ব্যক্তিদের বিশ্বমানের সামগ্রিক যত্ন প্রসারিত করা। ইয়েমেনের রোগী ডাঃ এসকেএস মারিয়া যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন, কারণ তিনি ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির মাধ্যমে বিশেষজ্ঞের যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং ক্ষেত্রের তার সহকর্মীদের জন্য একটি মূল্যবান পরামর্শদাতা হিসাবে কাজ করেন।

ডাঃ এসকেএস মারিয়া অর্থোপেডিক সার্জনের সাফল্যের গল্প

ইয়েমেনের একজন রোগী ডিলান আসফোর তার সাফল্যের গল্প ডাঃ এসকেএস মারিয়ার সাথে শেয়ার করেছেন: "নিতম্ব প্রতিস্থাপন করার জন্য আমার অর্থোপেডিক সার্জারির জন্য ডাঃ এসকেএস মারিয়ার সেরা অর্থোপেডিক সার্জন ইন্ডিয়াকে বেছে নেওয়া ছিল আমার জীবনের অন্যতম সেরা সিদ্ধান্ত। কেন? কারণ তিনি বেশ আক্ষরিক অর্থেই আমাকে একটি নতুন জীবন দিয়েছে! বছরের পর বছর যন্ত্রণার পর, আমি আমার অস্ত্রোপচারের জন্য একজন সার্জনের সন্ধান করার সিদ্ধান্ত নিয়েছি। 

আমি একজন তীক্ষ্ণ, আধুনিক কিন্তু অভিজ্ঞতার ভিত্তিতে এমন একজনকে খুঁজলাম, এবং তিনি কেবলমাত্র আমার প্রত্যাশা পূরণ করেননি কিন্তু তার চেয়েও বেশি। আমি একইভাবে হাঁটছিলাম অস্ত্রোপচারের দিন এবং পরের দিন ছুটি দেওয়া হয়। এটা আমাকে অবাক করে দিয়েছিল যে আমি আমার নিতম্বের জয়েন্টে স্বাভাবিক ব্যথা ছাড়াই এত দ্রুত হাঁটতে পারি। পুফ – এটি চলে গেছে! এবং আমি এটির জন্য অবিশ্বাস্যভাবে কৃতজ্ঞ! ডাঃ এর সাফল্যের গল্পের জন্য ধন্যবাদ এসকেএস মারিয়া, আমার সার্জন, এবং আপনার চমৎকার স্টাফ, আমার কাছে এখন নতুন জীবন আছে যাতে আমি যা চাই তা করার জন্য দ্বিতীয় চিন্তা না করে।"

কেন যৌথ প্রতিস্থাপন সার্জারি পরামর্শদাতা ভারত

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি কনসালট্যান্টস ভারত এমন সমাধান প্রদানের জন্য নিবেদিত যা আপনার সর্বোত্তম স্বাস্থ্য নিশ্চিত করে। এই উদ্দেশ্যটি মাথায় রেখে, আমরা ইয়েমেনের রোগীদের আপনার চিকিৎসার সুবিধার্থে নেতৃস্থানীয় হাসপাতাল এবং সার্জনদের সাথে সংযোগ করার চেষ্টা করি। নির্ধারিত অ্যাপয়েন্টমেন্ট থেকে ইয়েমেনের রোগী ফলো-আপের জন্য ডাঃ এসকেএস মারিয়া যোগাযোগ নম্বর পেতে পারেন, আমরা ডাক্তার এবং রোগীর মধ্যে ব্যবধান দূর করি। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি কনসালট্যান্ট ইন্ডিয়াতে, আমরা সবসময়ই আপনার সমস্ত চাহিদা পূরণ করতে এবং আপনি যে সহায়তা চাচ্ছেন তা প্রদান করতে অতিরিক্ত মাইল যেতে প্রস্তুত। ভারতে চিকিৎসার সাশ্রয়ী মূল্য এটিকে একটি আকর্ষণীয় গন্তব্য করে তোলে, সারা বিশ্ব থেকে ইয়েমেন রোগীদের আকর্ষণ করে।

যোগাযোগ করুন:-

এসকেএস মারিয়া ডা

ফোন নম্বর: +91-9860432255

ইমেইল: dr.sksmarya@jointsurgeryhospital.com

আরওপড়ুন:- https://bangladeshhealthnews.blogspot.com/2024/01/bangladesh-dr-sks-marya-best-orthopedic-surgeon-in-india.html