Monday, March 4, 2024

এক্সপার্ট কেয়ার অপেক্ষা করছে: ডাঃ ধর্ম চৌধুরীর সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করা হচ্ছে

 সংক্ষিপ্ত বিবরণ:

অস্থি মজ্জা, হাড়ের মধ্যে অবস্থিত একটি আধা-তরল টিস্যু, লোহিত রক্তকণিকা, বেশিরভাগ শ্বেত রক্তকণিকা এবং প্লেটলেট তৈরির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই পদ্ধতিটি রক্তের ব্যাধি যেমন তীব্র লিউসেমিয়াস এবং অস্থি মজ্জার অন্যান্য ম্যালিগন্যান্ট ব্যাধিগুলির চিকিৎসায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। স্বাস্থ্যকর স্টেম সেল হয় একজন দাতা থেকে বা আপনার নিজের শরীর থেকে আসতে পারে। আপনার নিজের শরীর থেকে স্টেম সেল পাওয়া গেলে কেমোথেরাপি বা রেডিয়েশন ট্রিটমেন্ট শুরু করার আগে সেগুলি সংগ্রহ করা বা বড় করা যেতে পারে। এই সুস্থ কোষগুলি সংরক্ষণ করা হয় এবং প্রতিস্থাপনে ব্যবহার করা হয়।

কেন আন্তর্জাতিক সেরা অস্থিমজ্জা প্রতিস্থাপনের জন্য ডাঃ ধর্ম চৌধুরীকে বেছে নিন?

রোগী ডাঃ ধর্ম চৌধুরীর সাথে অ্যাপয়েন্টমেন্ট পান কারণ তিনি বিশ্বব্যাপী অন্যতম সেরা অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জন হিসাবে স্বীকৃত, এই ক্ষেত্রে উন্নত চিকিত্সা সুবিধা প্রদান করে। ওমান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নাইজেরিয়া, কেনিয়া, রুয়ান্ডা, ইরাক, নেপাল এবং আরও অনেক কিছু থেকে তিনি দেশীয় এবং আন্তর্জাতিক উভয় রোগীদের সেবা করেছেন। তার রোগীদের প্রায় 50% আন্তর্জাতিক। শীর্ষস্থানীয় অস্থি মজ্জা ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ ধর্মা চৌধুরীর দ্বারা দেওয়া অস্থিমজ্জা প্রতিস্থাপনের খরচ ভারতের অন্যান্য ক্যান্সার বিশেষজ্ঞদের তুলনায় উল্লেখযোগ্যভাবে যুক্তিসঙ্গত। থ্যালাসেমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, লিউসেমিয়া এবং অন্যান্য অবস্থার রোগীরা এই সুবিধা থেকে উপকৃত হতে পারেন। এইচএলএ অভিন্ন ভাইবোন ট্রান্সপ্লান্ট ছাড়াও, তিনি নতুন দিল্লির বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতালে কর্ড ব্লাড ট্রান্সপ্লান্ট এবং মিলিত অসংলগ্ন দাতা প্রতিস্থাপনের পথপ্রদর্শক করেছেন।

ডাঃ ধর্ম চৌধুরী স্বাস্থ্য এবং জীবনযাত্রার উন্নত মানের কথা বলছেন

ডাঃ ধর্ম চৌধুরী, শীর্ষ অস্থি মজ্জা ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ ধর্ম চৌধুরী, ব্যাপক ক্যান্সার যত্ন, সচেতনতা, স্ক্রীনিং, সনাক্তকরণ, চিকিত্সা, পুনর্গঠন এবং পুনর্বাসন পরিষেবাগুলিকে অন্তর্ভুক্ত করে। তিনি আরও ভাল ফলাফলের লক্ষ্যে ক্যান্সার রোগীদের জন্য ব্যক্তিগতকৃত চিকিত্সা নিশ্চিত করেন। রোগী পায় ডাঃ ধর্ম চৌধুরীর সাথে অ্যাপয়েন্টমেন্ট যেহেতু তিনি ট্রান্সপ্লান্ট রোগী, পরিচর্যাকারী এবং পরিবারের জন্য সহায়তা, তথ্য এবং সংস্থান সরবরাহ করেন, তাদের পুনরুদ্ধারের মাধ্যমে রোগ নির্ণয় থেকে গাইড করেন। 1500 টিরও বেশি ট্রান্সপ্লান্ট করা হয়েছে এবং একটি চমৎকার সাফল্যের হার, শীর্ষ অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জন ডাঃ ধর্ম চৌধুরী অস্থি মজ্জা প্রতিস্থাপনের একটি বিশ্বস্ত নাম। তার দক্ষতা আন্তর্জাতিক রোগীদের জন্য প্রসারিত, শুধুমাত্র উচ্চ যোগ্য বিএমটি বিশেষীকরণই নয়, বিএমটি রোগীদের জন্য গুরুতর সংক্রমণ নিয়ন্ত্রণের নিয়মও অফার করে। যত্নশীল বিশেষজ্ঞদের কাছ থেকে একের পর এক সহায়তার জন্য, রোগী ডাঃ ধর্ম চৌধুরীর সাথে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন।

 ডাঃ ধর্ম চৌধুরী বিএলকে হাসপাতালের সাফল্যের গল্প

আমার নাম মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ক্রিস্টোফার ব্রাউন; ছয় মাস আগে, আমার ভারতে অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জারি হয়েছিল, এবং আমাকে বলতে চাই, এটি একটি বিশাল সাফল্য ছিল। আমি ক্যান্সার নামক ভয়ানক দুর্বলতার শিকার ছিলাম, কিন্তু এখন আমি সুখী, ব্যথামুক্ত জীবনযাপন করছি। আমি ডাঃ ধর্ম চৌধুরীর সাথে অ্যাপয়েন্টমেন্টের প্রশংসা করি, যিনি আমার সাথে অন্যান্য অনেক মেডিকেল প্রতিনিধিদের সাথে যোগ দিয়েছিলেন। আমি এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম যে চিকিৎসার জন্য যথাযথ সুবিধার অভাবের কারণে আমি আমার দেশে একটি নির্ভরযোগ্য সমাধান খুঁজে পাইনি। সম্পর্কে জানতে পেরে আমার জীবনে একটি আশার আলো এসেছিল শীর্ষ অস্থি মজ্জা প্রতিস্থাপন সার্জন ডাঃ ধর্ম চৌধুরী তিনি অবিলম্বে প্রতিক্রিয়া জানান, এবং সময় নষ্ট না করে, আমি তার সাথে আমার প্রতিবেদনগুলি শেয়ার করি। আমি ভারতের সেরা অস্থিমজ্জা প্রতিস্থাপন বিশেষজ্ঞের সাথে একটি অস্থিমজ্জা প্রতিস্থাপনের জন্য নির্ধারিত ছিল। দীর্ঘ ব্যথা এবং অস্বস্তির পর অবশেষে, আমি দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করতে এবং আমার স্বাভাবিক জীবনে ফিরে যেতে সক্ষম হয়েছি। আমি দারুন অনুভব করছি এবং এই শরত্কালে হাই স্কুলে ফিরে আসার অপেক্ষায় আছি।

আরও পড়ুন:-

https://topindiansurgeonoptionsforbangladesh.blogspot.com/2023/11/bangladesh-mastering-miracles-dr-dharma-choudhary.html

 ডাঃ ধর্ম চৌধুরীর সাথে কিভাবে যোগাযোগ করবেন?

আপনি যদি একটি ট্রান্সপ্লান্ট বিবেচনা করছেন এবং প্রক্রিয়া সম্পর্কে অনিশ্চিত, আপনি ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন। আমরা ভারতে একটি নেতৃস্থানীয় চিকিৎসা পরিষেবা প্রদানকারী এবং ডক্টর ধর্ম চৌধুরীর সাথে অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার পরে সঠিক চিকিত্সা খুঁজে পেতে আপনাকে সহায়তা করতে পারি যা আপনার অর্থের উপর চাপ সৃষ্টি করবে না। শুধু একটি তদন্ত করুন, এবং আমাদের সহায়তা দল শীঘ্রই যোগাযোগ করবে। আপনার যত্ন সহকারে নথিভুক্ত বিবরণ সহ, আমরা আপনাকে একাধিক বিকল্প প্রদান করি, যেখানে আপনার রোগ নির্ণয় বা চিকিত্সা হতে পারে সেই সুবিধা সম্পর্কে সমস্ত তথ্য সহ। আমরা ফ্লাইট, থাকার ব্যবস্থা, পরিবহন, একটি বৈধ পাসপোর্ট, ভ্রমণ স্বাস্থ্য পরামর্শ, টিকাদান (যদি প্রয়োজন হয়), স্থানীয় সেল ফোন অ্যাক্সেস, সেইসাথে পরিবারের সদস্য বা পরিচর্যাকারীদের সহগামীদের জন্য ট্যুর এবং দর্শনীয় স্থানগুলি সহ আপনার সমস্ত ব্যবস্থা যত্ন সহকারে পরিচালনা করি।


ডাঃ ধর্ম চৌধুরীর সাথে যোগাযোগ করুন: বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল

আমাদের কল করুন: +91-9371770341

আমাদের ইমেল করুন:- dr.dharmachoudhary@indiacancersurgerysite.com