Friday, March 29, 2024

কেন বাংলাদেশের রোগীরা ভারতে কার্ডিয়াক চিকিৎসার জন্য ডাঃ জেড এস মেহারওয়ালের খোঁজ করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিওভাসকুলার অস্ত্রোপচার পদ্ধতি হ'ল কার্ডিয়াক সার্জনদের দ্বারা হৃদপিণ্ড বা প্রধান রক্তনালীতে সঞ্চালিত অস্ত্রোপচার। এই পদ্ধতিগুলি সাধারণত হৃদরোগ থেকে উদ্ভূত জটিলতাগুলি মোকাবেলা করতে, জন্মগত হার্টের ত্রুটিগুলি সংশোধন করতে বা ভালভুলার হৃদরোগের চিকিত্সার জন্য পরিচালিত হয়। হৃদরোগের রোগ নির্ণয় সাধারণত আপনার প্রাথমিক যত্ন চিকিত্সকের সাথে শুরু হয়, যিনি আপনাকে কার্ডিওলজিস্টের কাছে পাঠাতে পারেন। যদি কার্ডিওলজিস্ট নির্ধারণ করেন যে অস্ত্রোপচার করা প্রয়োজন, তাহলে তারা আপনাকে একজন কার্ডিওভাসকুলার সার্জনের কাছে পাঠাবে।

ভারতে উদ্ভাবনী কার্ডিওভাসকুলার সার্জিকাল চিকিত্সার সাথে ডাঃ জেড এস মেহারওয়াল শ্রেষ্ঠত্ব

ডাঃ জেড এস মেহরওয়াল, শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি , সার্জারির কার্যকারিতা বাড়ানো এবং তার রোগীদের সামগ্রিক পুনরুদ্ধারের লক্ষ্যে অগ্রগামী উন্নয়ন এবং নতুন পদ্ধতির অগ্রভাগে রয়েছে। ডঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লি হৃদরোগ নির্ণয় এবং চিকিত্সার জন্য তার কর্মজীবন উৎসর্গ করেছেন, জটিল হৃদরোগের রোগীদের আশার প্রস্তাব দিয়েছেন যা ভারতের বেশিরভাগ কার্ডিয়াক সার্জনদের কাছে উপলব্ধ নাও হতে পারে। শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন হিসাবে বিখ্যাত ফোর্টিস হাসপাতাল দিল্লি জটিল কার্ডিওভাসকুলার পদ্ধতিগুলি পরিচালনা এবং চিকিত্সার ক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জন করেছে। এটি ওপেন-হার্ট সার্জারি, ন্যূনতম আক্রমণাত্মক ভালভ সার্জারি, বা পরবর্তী প্রজন্মের ভালভ প্রযুক্তি জড়িত পদ্ধতি, ডঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লির যুগান্তকারী কৌশলগুলি গ্রহণ করা কার্ডিয়াক কেয়ারে একজন উদ্ভাবক হিসাবে তার খ্যাতি মজবুত করেছে।


বাসভ সিকদার ডাঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লির সাথে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন

আমার নাম বাসভ সিকদার, এবং আমি আমার সাফল্যের কৃতিত্ব দিল্লির শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন ফোর্টিস হাসপাতালকে দিই। বাংলাদেশে আমার যাত্রা শুরু হয়েছিল যখন আমি মাইট্রাল ভালভ রেগারজিটেশন রোগে আক্রান্ত হয়েছিলাম, যা সাধারণত হার্ট মুরমার নামে পরিচিত। এই মুহুর্তে, ডঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লি, আমার কাছে দৃঢ়ভাবে সুপারিশ করা হয়েছিল। যখন তিনি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের সুবিধাগুলি ব্যাখ্যা করেছিলেন, আমি অবিলম্বে অপারেশন সম্পর্কে আরও উত্সাহী হয়ে উঠি। আমার ছেঁড়া মাইট্রাল ভালভ মেরামত করার জন্য আমি অস্ত্রোপচার করেছি, এবং সবকিছু আমার প্রত্যাশার চেয়ে আরও ভাল হয়েছে। অস্ত্রোপচারটি প্রায় পাঁচ ঘন্টা স্থায়ী হয়েছিল, এবং আমি অস্ত্রোপচারের জন্য আসার আগে থেকে ভাল বোধ করতে শুরু করেছি। আমি দিল্লির শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন ফোর্টিস হাসপাতাল এবং হাসপাতালে তার পুরো দলের কাছ থেকে যে যত্ন পেয়েছি তাতে আমি খুশি হতে পারিনি। আমি ডাঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লির কাছে কৃতজ্ঞ আমার চিকিৎসায় তার দক্ষতা এবং দয়ার জন্য। আমি তার কাছে সব ঋণী।

ডাঃ জেড এস মেহারওয়াল ভারত অত্যাধুনিক চিকিত্সা এবং উন্নত রোগীর যত্নের সুবিধা প্রদান করে

কার্ডিওলজিতে একজন বিশ্বস্ত নেতা হিসাবে, শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি দেশীয় এবং আন্তর্জাতিক উভয় রোগীদের জন্য ব্যতিক্রমী কার্ডিওলজি পরিষেবা প্রদানের জন্য স্বীকৃতি অর্জন করেছে। তিনি বাংলাদেশের রোগীদের প্রতিরোধমূলক স্ক্রীনিং, রোগ নির্ণয় এবং ব্যক্তিগতকৃত যত্নের সর্বোচ্চ মান প্রদানের জন্য নিবেদিত। প্রতি বছর, ক্রমবর্ধমান সংখ্যক হৃদরোগী হৃদযন্ত্রের যত্ন, ডায়াগনস্টিক মেডিকেল চেক-আপ এবং আধুনিক চিকিৎসার জন্য তার দক্ষতা খোঁজেন, তার বিশ্বব্যাপী প্রশংসা এবং সামর্থ্যের জন্য ধন্যবাদ। ডাঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লি কার্ডিওভাসকুলার রোগ নির্ণয় এবং চিকিত্সার ক্ষেত্রে অগ্রগণ্য।

তিনি সর্বোত্তম উপলব্ধ চিকিত্সার পাশাপাশি অভিনব ক্লিনিকাল ট্রায়ালগুলিতে অংশগ্রহণের অ্যাক্সেস সরবরাহ করেন। তার জ্ঞান এবং অভিজ্ঞতার সম্মিলিত ব্যবহারের মাধ্যমে, শীর্ষ কার্ডিওভাসকুলার সার্জন ফোর্টিস হাসপাতাল দিল্লি রোগীদের যত্নের প্রস্তাব দেয় যা তারা বিশ্বাস করতে পারে। দিল্লির সর্বোত্তম ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন ডায়াগনস্টিক, অস্ত্রোপচার এবং হস্তক্ষেপমূলক বিকল্পগুলির সম্পূর্ণ পরিসরের প্রস্তাব দিয়ে মানসিক শান্তি নিশ্চিত করেন, যার মধ্যে অনেকগুলি অ-আক্রমণকারী বা ন্যূনতম আক্রমণাত্মক। ডঃ জেড এস মেহারওয়াল কার্ডিয়াক সার্জন ফোর্টিস দিল্লী সফলভাবে ভারতে 13,000 টিরও বেশি হার্ট সার্জারি সম্পন্ন করেছেন, যা তাকে দেশের সবচেয়ে ব্যস্ত সার্জনদের মধ্যে একজন করে তুলেছে।

ভারতে কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি কীভাবে ভারতে আপনার চিকিৎসা ভ্রমণকে ঝামেলামুক্ত করতে সাহায্য করে?

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি ভারতের একটি নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী হিসাবে অগ্রগণ্য, বাংলাদেশের রোগীদের কেটারিং এবং ভারতে উপলব্ধ বিস্তৃত সাশ্রয়ী মূল্যের ক্লিনিকাল চিকিত্সা এবং সার্জারির জন্য বাংলাদেশের রোগীদের অনুকূল সহায়তা নিশ্চিত করে৷ আমরা নিরাপদ, সুস্থ পরিবেশে বাংলাদেশের রোগীদের স্বাগত জানাতে প্রস্তুত। আমরা আমাদের গ্রাহকদের সর্বোত্তম এবং সবচেয়ে উপযুক্ত পরিষেবা প্রদানকারীকে চিহ্নিত করে মূল্য প্রদান করি, চিকিত্সার বিকল্পগুলি এবং চিকিত্সা এবং ফলো-আপ জুড়ে চিকিৎসা পরামর্শ।

যোগাযোগ করুন:-

ডাঃ জেড এস মেহারওয়াল

ফোন নম্বর: +91-9370586696

ইমেইল: drzsmeherwal@indiacardiacsurgerysite.com

আরওপড়ুন:-  https://topindiansurgeonoptionsforbangladesh.blogspot.com/2024/02/bangladesh-dr-z-s-meharwal-cardiac-surgeon-fortis-delhi.html